অপরাধ

অনৈতিক কাজে বাধা দিয়ে মারধরের শিকার হলেন শিক্ষিকা

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে বাড়ির সামনে প্রেমিক যুগলকে অনৈতিক কাজে বাধা দেওয়ায় এক স্কুল শিক্ষিকা ও তার ছেলেকে মারধর করার অভিযোগ উঠেছে। এতে তারা দুজনেই আহত হন। মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার গোপালপুর পৌরসভার শান্তিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার নাম ফরিদা ইয়াসমিন এবং তার ছেলে ও গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সহসভাপতি ফয়সাল তৌহিদ তরঙ্গ।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ঐ শিক্ষিকার বাড়ির গলিতে উঠতি বয়সী তরুণ-তরুণীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে অনৈতিক কাজ করে। মঙ্গলবার সকাল থেকেই পৌরসভার শিবপাড়া মহল্লার বাসিন্দা আশিক (২০) তার কলেজ পড়ুয়া বান্ধবীর সঙ্গে অনৈতিক কাজ করছিল। এসময় ঐ স্কুল শিক্ষিকার ছেলে তাদেরকে অন্যত্র সরে যেতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে আকস্মিকভাবে ১০/১৫ জনের একটি দল ঐ বাড়ির সামনেই তরঙ্গসহ তার স্কুল শিক্ষিকা মাকে মারধর করে পালিয়ে যায়।

পরে প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button