ঢালিউডবিনোদন

নির্বাচিত হওয়ার পর প্রথমবার একসাথে কাঞ্চন-জায়েদ

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান নির্বাচিত হয়েছেন। তবে তারা দুজনেই দুই প্যানেল থেকে নির্বাচন করেছেন। নির্বাচন ফলাফলের পর পাল্টাপাল্টি অভিযোগে লিপ্ত হয় ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। নির্বাচন কেন্দ্রীক সেই উত্তাপের মধ্যেই বুধবার (২ ফেব্রুয়ারি) প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেল তাদের।

কাঞ্চন-জায়েদ
কাঞ্চন-জায়েদ

আজ জায়েদ খান তার ফেসবুক পেইজে দুজনের একটি ছবি পোস্ট করে লিখেছেন: ‘নির্বাচিত হওয়ার পর প্রথম দুইজন একসাথে’।

জানা গেছে, চ্যানেল আইয়ের নিয়মিত আয়োজন ‘তারকা কথন’ অনুষ্ঠানে বুধবার (২ ফেব্রুয়ারি) অতিথি হয়ে আসেন কাঞ্চন-জায়েদ। রাজু আলীমের প্রযোজনায় দিলরুবা সাথীর উপস্থাপনায় সরাসরি এই অনুষ্ঠানে ছিলেন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানে নির্বাচন পরবর্তী শিল্পী সমিতির কর্মপদ্ধতি সহ চলচ্চিত্রের নানা বিষয় নিয়ে কথা বলেন ইলিয়াস কাঞ্চন। তার আগে চ্যানেল আইয়ের পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শিল্পী সমিতির এবারের নির্বাচনে হেরে যাওয়া সভাপতি প্রার্থী মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণকে নতুন কমিটির উপদেষ্টা পরিষদে কোনোভাবে যুক্ত করার সুযোগ আছে কিনা, জানতে চাইলে কাঞ্চন বলেন, ‘এ বিষয়ে নিপুণের সাথে নয় শুধু, মিশা সওদাগরের সাথেও আমি কথা বলেছি। এখন নির্বাচিত কমিটির কাছে আমার প্রস্তাবটি উপস্থাপন করবো, তারা রাজি হলে অবশ্যই মিশা-নিপুণ উপদেষ্টা পরিষদে থাকবেন।

জায়েদ খান বলেন, ‘কাঞ্চন ভাইয়ের সাথে আমি দুই টার্ম ধরে কাজ করছি। তিনি আমাদের উপদেষ্টা ছিলেন। যে কোনো সংকটের কাঞ্চন ভাই কিন্তু এগিয়ে আসছেন। আমাদের সাথে কাজ করেছেন। করোনাকালীনও কাঞ্চন ভাই আমাদের পাশে ছিলেন। তিনি আমাদের কাছে কিংবদন্তী। সেই কাঞ্চন ভাই এখন শুধু বিজয়ী ২১ জনের নয়, পুরো ৪২৮ জন শিল্পীর অভিভাবক। তার যে কোনো নির্দেশ, আদেশ আমরা মেনে নিয়ে কাজ করবো। এখন কোনো দুই প্যানেল বা তিন প্যানেলের কেউ নেই, এখন সমস্ত শিল্পী একটা পরিবার। সেটা ২৮ জানুয়ারির পর শেষ হয়ে গেছে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button