অপরাধকুষ্টিয়া বার্তা

কুমারখালীতে পূর্ব শত্রুতার জের ধরে তিন জনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে কুষ্টিয়ার কুমারখালি উপজেলার কয়া ইউনিয়নের রাধাগ্রাম এলাকায় রোববার বিকেলে পিটিয়ে ও কুপিয়ে তিনজনকে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় এক নারীকে বিবস্ত্র করার চেষ্টা করেন বলে অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় ঐ দিন সন্ধ্যায় কুমারখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করতে গেলেও অভিযোগ নেয়নি থানা পুলিশ। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর ।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানায়, উপজেলার কয়া ইউনিয়নের রাধা গ্রাম এলাকার বাসিন্দা মৃত পিপড়া জোয়াদ্দারের পুত্র আনোয়ার হোসেন জোয়াদ্দার (৫৮)’র সাথে একই এলাকার বাবুল শেখের পরিবারের সঙ্গে দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। রবিবার বিকেলে পূর্ব পরিকল্পিতভাবে আনোয়ারের নেতৃত্বে ইদ্রিস জোয়াদ্দার(৪৫), ফিরোজ জোয়ার্দার (৩৫), রাকিব মোল্লা, জাহিদ (২০), মানিক জোয়াদ্দার (১৮), আমিরুল মোল্লা (২২) সহ ১০/১৫ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় বাবুল শেখ ও সাহাবুল শেখকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে তারা। তাদের ঠেকাতে এলে জান্নাতুল (৩৫)কে প্রথমে বিবস্ত্র করার চেষ্টা করে দূর্বৃত্তরা পরে তাকেও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে বীরদর্পে চলে যায় আনোয়ার ও তার লোকেরা।আহতদের উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে জান্নাতুল ও সাহাবুলের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় আহত বাবুল শেখের চাচাতো ভাই আব্দুল হালিম জানান, পূর্ব শত্রুতার জের ধরেই পরিকল্পিতভাবে আমার চাচাতো দুই ভাই ও বোনকে আনোয়ার ও তার লোকেরা কুপিয়ে জখম করেছে।থানায় লিখিত অভিযোগ দিয়েছি। এবিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button