অপরাধ

কুষ্টিয়ার মিরপুরে ৪ পুলিশ সদস্য আহত

চোর সন্দেহে গন পিটুনির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্যাম্প ইনচার্জসহ আহত হয়েছে ৪ পুলিশ। এ ঘটনায় পুলিশ সন্দেহজনক চোর ও এক ইউপি সদস্য সহ ৫ জনকে আটক করেছে । বুধবার ১ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৯ টার সময় ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউপির কচুবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অদুরে।

জানা যায়, সেচ পাম্প চুরির অভিযোগে ভেড়ামারা পৌরসভার ১ নং ওয়ার্ড ফারাকপুর মহল্লার সামছুলের পুত্র স্বপন (২২) কে আটক করে মারধোর শুরু করে ওই গ্রামের কতিপয় ব্যাক্তিরা।

এমন ঘটনার সংবাদ পেয়ে আমলা ক্যাম্প পুলিশের ইনচার্জ এস আই হাফিজুর রহমান, এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে। ঘটনাস্থল থেকে পুলিশ সন্দেহজনক চোরকে উদ্ধার করে ক্যাম্পে নিতে চাইলে মারপিটে অংশ নেয়া জনতা ঘটনাস্থলেই বিচারের জোর দাবী জানায়।

এ সময় পুলিশ সন্দেহজনক চোরকে নিয়ে ক্যাম্পের উদ্দেশ্যে যেতে চাইলে তারা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ বাঁধা দিলে তারা পুলিশের উপর চড়াও হয়ে মারধোর করে বলে জানা যায়।

এ ঘটনায় আমলা ক্যাম্প পুলিশের ইনচার্জ এস আই হাফিজুর রহমান, এএসআই কামরুজ্জামান, কন্সটেবল জামিরুল ও সাইফুল আহত হন।

এ ব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটির জের ধরে ৫জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker