জেলা সংবাদ

চুয়াডাঙ্গায় হেযবুত তওহীদের কর্মী সভা অনুষ্ঠিত 

আশরাফুল ইসলাম সজল : হেযবুত তাওহীদের নিরবিচ্ছিন্ন সংগ্রামের ফলে দেশের সকল শ্রেণী পেশার মানুষ আজ সন্ত্রাস, জঙ্গিবাদ,সাম্প্রদায়িকতা ও ধর্ম ব্যাবসায়ীদের সম্পর্কে সচেতন হতে পেরেছে বলে জানিয়েছেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় সমন্বয়কারী খুলনা-২ শাহারুল ইসলাম । সোমবার বিকেলে দামুড়হুদায় চুয়াডাঙ্গা জেলা হেজবুত তাওহীদের আয়োজনে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, সত্য যখন আসে মিথ্যা তখন দূরীভুত হয়। আজ সত্য সমাগত, তাই অতিশীঘ্রই মিথ্যার পরাজয় আসবে। কিন্তু তার জন্য সকলের কাছে সত্যবাণী ও ইসলামের সঠিক আদর্শ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। তিনি আরো বলেন, বর্তমান বিশ্বে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা অন্যতম গুরুত্বপূর্ণ ইস্যু। আমাদের দেশও ঝুঁকিমুক্ত নয়। তাই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার নিরসনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

এসময় দামুড়হুদা উপজেলা হেযবুত তওহীদের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা হেজবুত তওহীদের সভাপতি জসেব উদ্দিন, খুলনা বিভাগ-২এর অনলাইন প্রচার সম্পাদক আলীফ আজগর সবুজ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক আব্দুল গফফার।

অনুষ্ঠানে উপজেলা হেযবুত তওহীদের কয়েক’শ নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button