কুষ্টিয়া বার্তাজাতীয়

পুলিশকে নির্বাচনী দায়িত্ব নিরপেক্ষভাবে প্রতিপালন করতে হবে : এসপি খাইরুল আলম

শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ১০ টায় কুমারখালীর এম এন পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠ এবং সকাল ১১ টায় খোকসা থানা এলাকার জানিপুর সরকারি হাই স্কুল মাঠে পৃথক পৃথকভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে পুলিশ ও আনসার সদস্যদের ব্রিফিং প্রদান করেন। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে এ ব্রিফিং কার্যক্রম সম্পন্ন করেন।
তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুলিশের প্রধান কাজ হচ্ছে ভোট কেন্দ্র ও এর আশেপাশের এলাকার আইন শৃংখলা ঠিক রাখা ; ম্যাজিস্ট্রেট, রেপিড একশন ব্যাটেলিয়ন, বিজিবি, আনসারসহ সকল স্টেকহোল্ডারদের সাথে সুসমন্বয় এর মাধ্যমে নির্বাচনী কার্যক্রম সম্পন্ন করার জন্য পুলিশ অফিসারদের নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম আরো বলেন, নিজেরা নিরপেক্ষ থেকে এবং সর্বোচ্চ পেশাদারিত্ব দেখিয়ে কুমারখালী ও খোকসা উপজেলায় সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও বিশ্বাসযোগ্য নির্বাচন উপহার দিতে হবে। তিনি ভোটকেন্দ্রে আসা সকল ভোটারদের সাথে ভালো আচরণ করার জন্য পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন।
পুলিশকে নির্বাচনী দায়িত্ব নিরপেক্ষভাবে প্রতিপালন করতে হবে : এসপি খাইরুল আলম
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল), মো: ইয়াসির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ রাজিবুল ইসলাম, বিভিন্ন থানা থেকে আগত ইন্সপেক্টর, সাব ইন্সপেক্টরবৃন্দ, বিভিন্ন জেলা থেকে আগত পুলিশ সদস্যবৃন্দ, আনসার সদস্য বৃন্দ এবং জেলা পুলিশ কুষ্টিয়ার সকল অফিসার ও ফোর্স।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button