ঢালিউডবিনোদন

প্রথমবার ভোট দিতে এসে যা বললেন দীঘি

আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল থেকে শুরু হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ। টিয়া রঙের একটি শাড়ি পরে এফডিসিতে এসে তিনি ভোট দিয়েছেন।

ভোট দেওয়ার আগে দীঘি বলেন, এফডিসিতেই বলতে গেলে আমার জন্ম। আজ প্রথমবার শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসেছি এখানে। এটা অন্য রকম অনুভূতি।

সাংবাদিকদের সঙ্গে কথা বলে বাবা সুব্রতের সঙ্গে ভোটকেন্দ্রে প্রবেশ করেন দীঘি। ভোট দেওয়ার পর তাকে ডিপজল ও মৌসুমীদের সঙ্গে দেখা যায়।

শুক্রবার সকাল ৯টায় এফডিসিতে শুরু হয় এই ভোটগ্রহণ, যা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।

উল্লেখ্য, ২০২১ সালে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটির নাম ছিল ‘তুমি আছো তুমি নেই’। এরপর তিনি আরও কয়েকটি সিনেমায় কাজ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button