কুষ্টিয়া বার্তা

মিরপুরে প্রেমঘটিত কারনে কিশোরের আত্মহত্যা

উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার মিরপুরে প্রেমঘটিত বিষয়ে এক কিশোরের আত্মহত্যার ঘটনা ঘটেছে।
শনিবার ২৫ ডিসেম্বর দুপুর সোয়া দুইটায় মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের ৫নং ওয়ার্ড বুরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আত্মহত্যায় মৃত কিশোরের নাম জিহাদ(১৬)৷ সে বুরাপাড়া গ্রামের মোঃ আনারুল ইসলামের ছেলে।
নাম প্রকাশে অনিচ্ছুক জিহাদের এক চাচী জানান- জিহাদ দুপুরে পার্শ্ববর্তী ব্রিজে ধান শুকাতে ছিলো।হঠাৎ সে ঘরে ঢুকে মোবাইলে ভিডিও কলে কারো সাথে কথা বলা অবস্থায় ঘরে আড়ার সাথে ওড়না ঝুলিয়ে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে।কারন হিসেবে তিনি আত্মহত্যার পরে তার পাশে মোবাইল চালু অবস্থায় পড়ে ছিলো বলে তিনি জানান। তাই প্রেমঘটিত বিষয়ে এ আত্মহত্যা হতে পারে বলে তিনি জানান।
জিহাদের পিতা আনারুল ইসলাম জানান-আমার ছেলে এবারের এসএসসি পরিক্ষার্থী ছিলো।জিহাদ আমার বড় স্ত্রীর ছেলে।ভ্যান চালানোর কাজে আজ সকাল থেকে আমি বাইরে ছিলাম।বাড়িতে এসে ঘরের দরজা খোলা দেখে বন্ধ করতে গিয়ে দেখি আমার ছেলে জিহাদ ঘরের আড়ার সাথে ঝুলে আছে।পরে হাসুয়া এনে ওড়না কেটে নামিয়ে হাসপাতালে এনেছি।
স্থানীয় ইউপি সদস্য আঃ হান্নান জানান-আত্মহত্যার ঘটনা শুনে আমি হাসপাতালে এসে জানতে পারি,জিহাদ মারা গেছে।
মিরপুর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার তানিয়া তাবাসসুম জানান,বেলা পৌনে তিনটার দিকে হাসপাতালে আনার পর আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।এসময় তার গলায় দাগ পাওয়া গেছে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন-আত্মহত্যার ঘটনায় মিরপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button