অপরাধ

রূপসায় বাড়িওয়ালার ঘর থেকে গাঁজা উদ্ধার ভাড়াটিয়া শ্রীঘরে

নিজস্ব প্রতিবেদকঃ রূপসা থানা পুলিশ চোরাই তামা খুঁজতে এসে ভাঙাড়ি ব্যবসায়ী দেলোয়ার মাতব্বরের ঘরে তল্লাশি চালিয়ে তামার পরিবর্তে গাঁজা উদ্ধার করে। সেই অপরাধে ওই বাড়ির ভাড়াটিয়া বাস শ্রমিক ইনসানকে পুলিশ হেফাজতে নিয়ে ১০০গ্রাম গাঁজা দিয়ে আদালতে সোপর্দ করে। বিষয়টি নিয়ে এলাকায় চরম চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২২ আগস্ট দিবাগত রাত সাড়ে বারোটায় রূপসা উপজেলার পূর্ব-রূপসা এলাকার ভাঙ্গারী ব্যবসায়ী দেলোয়ার মাতব্বরের বাড়িতে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় রূপসা থানার এসআই আসাদ গত ২২ আগস্ট রাতে চোরাই তামার সন্ধান করতে এসে প্রথমেই দেলোয়ার মাতব্বর ও তার ছেলের হাতে হাতকড়া পরা লাগায়। তারপর তার ঘরে তল্লাশি চালিয়ে প্রত্যক্ষদর্শীদের মতে আনুমানিক ২ কেজি গাঁজা উদ্ধার করে। গভীর রাত অবধি অনেক দেন দরবারের এক পর্যায়ে ওই বাড়ির ভাড়াটিয়া ইনসানকে আটক করে। সেখানে মোটা অংকের অর্থ বানিজ্যের পর ঘটনাটিকে ধামাচাপা দিতে পুরো ঘটনাটি চাপানো হয় ঐ বাড়ির ভাড়াটিয়া দরিদ্র বাস শ্রমিক ইনসান গাজীর উপর। তাকে ১শ গ্রাম গাঁজা দিয়ে আদালতে সোপর্দ করা হয় ঘটনার সময় এলাকার অনেক মানুষ সমবেত হয় তাদের বলতে শোনা যায় গাঁজা উদ্ধার হলো বাড়িওয়ালার ঘর থেকে আর ভাড়াটিয়াকে পুলিশ নিয়ে গেল। আমরা কোন দেশে বসবাস করছি।

সংশ্লিষ্ঠ এলাকার ডিএসবি পুলিশ জানায় গাঁজা উদ্ধারের খবর শুনেছি তবে এত কিছু নাটকীয়তার খবর জানিনা। সংশ্লিষ্ঠ এলাকার বাসষ্ট্যান্ড পুলিশ ফাঁড়ির আইসি এস আই কামাল জানান ঐরাতে থানা পুলিশ আমার কাছে সহযোগিতা চেয়েছিল। তবে ঠিক কি ঘটেছিল ডিটেল জানিনা।
ভুক্তভোগীসহ এলাকার বিজ্ঞজনেরা প্রকৃত সত্য উৎঘাটনের জন্য তদন্তের দাবি জানান।

উল্লেখ্য পুলিশ মাদক দ্রব্য আইনে একটি এজাহার দাখিল করেছে। যার নাম্বার-১৯। তারিখ ২৩/০৮/২০২২।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker