রাজনীতি

রূপসায় কাফনের কাপড় হাতে নিয়ে আ’লীগ নেতার প্রতিবাদ সমাবেশ

রূপসায় আওয়ামী লীগের দলীয় প্রতীক (নৌকা) পাওয়া ইউপি চেয়ারম্যান ও তার ছেলে কর্তৃক বসত বাড়িতে হামলা ও হুমকি-ধামকির প্রতিবাদে কাফনের কাপড় হাতে নিয়ে প্রতিবাদ সমাবেশ করলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন মোল্লা। ১২ অক্টোবর বেলা ৫টায় পালেরহাট বাজার মোড়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে দেলোয়ার হোসেন দিলু মোল্লা বলেন এলাকার উন্নয়নে এলাকায় একজন সৎ ও যোগ্য প্রার্থী পাওয়া যায় কি না, এনিয়ে এলাকার কিছু সংখ্যক লোকজন নিয়ে আলোচনা করায় উপজেলার ২নং শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান ইসহাক সরদার আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। এর জের ধরে তিনি ৯ অক্টোবর রাত ১১টায় দলীয় মনোয়ন পেয়ে রূপসা উপজেলার ২নং শ্রীফলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক সরদার ও তার ছেলে রনি কর্তৃক বসত বাড়িতে হামলা এবং মটরসাইকেল মহড়া দিয়ে পালেরহাট বাজার, চন্দনশ্রী মোড় ও ভবানীপুর বাজারসহ বিভিন্ন স্থানে ভয়ভীতি, হুমকি-ধামকি ও পটকাবাজী ফুটিয়ে আতংক সৃষ্টি করে। দিলু মোল্লা বলেন-ওই রাতে ৫০/৬০টি মোটর সাইকেল নিয়ে তারা আমাদের বাড়িতে এসে গেটে লাথি মারে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এছাড়া বাড়িতে পটকাবাজী ফুটিয়ে আতংক সৃষ্টি করে। এসময় আমার বৃদ্ধ মা বাড়িতে একা থাকায় আতংকিত হয়ে অসুস্থ হয়ে পড়েন।

উল্লিখিত ঘটনার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker