বিনোদন

‘কাঁচা বাদাম’ গানের হিন্দি ভার্সন গাইলেন হিরো আলম

সারা বাংলা জুড়ে কাঁচা বাদামের (Kacha Badam) জয়জয়কার চলছে! এপার বাংলার পাশাপাশি বাংলাদেশেও ব্যাপক ভাইরাল হয়েছে এই ‘কাঁচা বাদাম’। নেপথ্যে ভুবন বাদ্যকর। এই গায়ক ফেরিওয়ালার দৌলতে ‘কাঁচা বাদাম’ও এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তাবড় তাবড় তারকারাও হয়ে উঠলেন কাঁচা বাদামের ভক্ত! তাদের মধ্যে রইলেন বাংলাদেশের (Bangladesh) নায়ক হিরো আলমও (Hero Alom)।

এতদিন ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রামে কাঁচা বাদামের হরেক রকম ভার্সন শুনেছেন নেটিজেনরা। অরিজিনাল ভার্সনের পাশাপাশি রিমিক্স, ডিজে, ‘কাঁচা বাদাম’ নিয়ে যা কিছুই আপলোড করা হোক না কেন, দেখার এবং শোনার মানুষের অভাব হয়নি। এবার কাঁচা বাদামের হিন্দি ভার্সন গেয়ে শোনালেন হিরো আলম। এই মিউজিক ভিডিওটিও ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পেল।

‘কাঁচা বাদাম’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাতামাতি হতে দেখে হিরো আলম একটু অন্যরকমভাবে গানটি গাওয়ার চেষ্টা করলেন। গান গাওয়ার ভিডিওটি তিনি ইউটিউবে আপলোড করেছেন। যদিও কাজ এখনও শেষ হয়নি বলেই জানিয়েছেন তিনি। আরেকটি ভিডিওতে দেখা গেল ফুটিফাটা প্যান্ট, মলিন টি-শার্ট পরে মাথায় গামছা জড়িয়ে, গলাতে বাদামের ঝুড়ি ঝুলিয়ে রাস্তায় বাদাম বিক্রি করতে বেরিয়েছেন হিরো আলম।

জানিয়েছেন, স্টেশন চত্বরে তিনি আসলে গানের মিউজিক ভিডিও বানাচ্ছিলেন। সেই সময়কালীন একটি টুকরো ভিডিও তিনি তুলে ধরেছেন ইউটিউবে। হু হু করে ভিউ বাড়ছে এই ভিডিওর। উল্লেখ্য এর আগেও হিরো আলম ট্রেন্ডে থাকার জন্য এমন অনেক গান গেয়ে শুনিয়েছেন। বর্তমানে তিনি গায়ক, মিউজিক কম্পোজার ও ইউটিউব চ্যানেলের মালিক। ইউটিউবে ভিডিও আপলোড করার জন্য নিজের মতো করে গান গাওয়া তার অভ্যাস।

এর আগে শ্রীলঙ্কান গায়িকার ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ নিতান্তই বেসুরে গেয়ে ব্যাপক ট্রোলড হয়েছিলেন তিনি। তার গান শুনে হেসে কুটোপাটি হন নেটিজেনরা। অনেকে তো হিরো আলমের গান শুনে মন্তব্য করেন, এই গান শুনলে নাকি সুস্থ মানুষও অসুস্থ হয়ে পড়েন! বিভিন্ন ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চায় থাকেন হিরো আলম।

উল্লেখ্য সম্প্রতি স্ত্রী নুসরাত জাহান সুমির সঙ্গে সম্পর্কের টানাপোড়েনজনিত খবরে চর্চা শুরু হয়েছিল হিরো আলমকে নিয়ে। বেশ কয়েক জন ইউটিউবার দাবি করেছিলেন নুসরাত নাকি হিরো আলমকে ছেড়ে চিকন আলির সঙ্গে থাকছেন! এই খবর রটে যাওয়াতে বেজায় চটে যান হিরো আলম। সোশ্যাল মিডিয়াতে তিনি এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker