বিনোদন

ফিরে দেখা ২০২১: নতুন বছরে গান বাজাতে হবে তো? রইল বছরের সেরা গানের লিস্ট

বিনোদন ডেস্ক : প্রতি বছর বলিউডে প্রায় ৬০০-এর বেশি সিনমা মুক্তি পায়। ২৫০০-এর বেশি নতুন গান মুক্তি পায়। এর মধ্যে গুটি কয়েক গান তুমুল জনপ্রিয়তা পায় দর্শকদের কাছে। শ্রোতাদের মুখে মুখে ঘোরে সেই গান।

করোনা মহামারীর কারণে গত বছর বিনোদন জগতে ভাটা পড়লেও ধীরে ধীরে ফের একবার ঘুরে দাঁড়ানোর চেষ্টায় বলিউড। তেমনি চলতি বছর বেশ কিছু বলিউডি ছবির গান জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। ক্রিসমাস থেকে নতুন বছর পার্টি সং লিস্টে অনায়াসে রাখতে পারেন এই গানগুলি-

কুসু কুসু-

জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’এর আইটেম নম্বর ‘কুসু কুসু’। নোরার এই নতুন গান। ইউটিউবে মুক্তি পেতেই দেদার ভিউ পেয়েছে। গানের সিগনেচার স্টেপে শরীরি হিল্লোলে ঝড় তুললেন ‘কুসু কুসু’ নোরা।

রাতান লম্বিয়া-

সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘শেরশাহ’। ছবির ‘রাতান লম্বিয়া’ গানটা বেশ জনপ্রিয় হয়েছে শ্রোতাদের কাছ। ইনস্টাগ্রামে দেদার রিল ভিডিয়ো তৈরি হয়েছে এই গান নিয়ে। ‘রাতান লম্বিয়া’ গানটির দৃশ্যায়ন হয়েছে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির উপর। শেরশাহ অর্থাত্ ক্যাপ্টেন বিক্রম বত্রার কলেজ জীবনের প্রেমই ধরা পড়েছে এই গানে।

টিপ টিপ বরসা পানি-

দর্শকদের মধ্যে ‘মোহরা’ ছবির গান ‘টিপ টিপ বরসা পানি’ আজও সমানভাবে জনপ্রিয়।ওই ছবিতে এই গানের দৃশ্য হলুদ রংয়ের শাড়ি পড়ে পর্দায় ঝড় তুলেছিলেন নব্বইয়ের দশকের নায়িকা রবিনা ট্যান্ডন। ‘সূর্যবংশী’-তে ক্যাটরিনা শাড়িই বেছে নিয়েছেন, কিন্তু রংয়ে রয়েছে নতুনত্ব। দর্শকদের যাতে নস্টালজিয়া লেনে ভাসতে সুবিধা হয় সেই কথা ভেবেই বোধহয় বদলানো হয়নি ‘হুক স্টেপ’।

পরম সুন্দরী-

‘মিমি’ সিনেমার ‘পরম সুন্দরী’ গান দারুণ জনপ্রিয় হয়েছে। কৃতি শ্যাননের হুক স্টেপ ঝড় তুলেছে দর্শক মহলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker