জাতীয়জেলা সংবাদঝিনাইদহ

নির্বাচনকে ঘিরে ঝিনাইদহে জমে উঠেছে স্বতন্ত্র প্রার্থী মহুলের নির্বাচনী প্রচারণা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ঝিনাইদহে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে জেলা শহর। নিজ নিজ আসনে ব্যস্ত সময় কাটাচ্ছেন আওয়ামী লীগসহ বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা। নির্বাচনের দিন স্বতস্ফূর্তভাবে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান তারা। দিনভর গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

তারই ধারাবাহিকতায় ঝিনাইদহ দুই সদর হরিনাকুন্ডু আসনের সংসদ সদস্য হিসেবে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নাছের শাহরিয়ার জাহেদী মহুল রবিবার দুপুর থেকেই গণসংযোগ শুরু করেন।

শুরুতেই তিনি সদরের ডাকবাংলো বাজারে দোকানি ও ক্রেতাদের সাথে কুশল বিনিময় ও হ্যান্ড বিল বিতরণ করেন। ঘুরে বেড়ান বাজারের একাংশ। পরবর্তীতে সাধুহাটি মোড় হয়ে দখলপুর দিয়ে দৌলতপুরে পৌঁছান যেখানে হরিণাকুন্ডু উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ তাকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরন করেন।

চেয়ারম্যান আবুল কালাম এর আয়োজনে পরিষদ প্রাঙ্গনে আলোচনা সভায় হাজার হাজার ইউনিয়নবাসী অংশগ্রহণ করেন যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম পি প্রার্থী নাসের শাহরিয়ার জাহিদী মহুল। অনুষ্ঠানের শুরুতেই ঈগল আকৃতির একটি বড় প্রতীক তার হাতে তুলে দেওয়া হয়।

এ সময় মঞ্চে উপবিষ্ট হরিনাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মশিউর জোয়ারদারসহ স্থানীয় নেতাকর্মীরা হরিণাকুন্ডু বাঁশির উন্নয়নের স্বার্থে ঈগল প্রতীকে বিজয় করার আহ্বান জানান
প্রধান অতিথির বক্তব্যে নাসের শাহরিয়ার জাহিদী মহুল বলেন শিক্ষা ও চিকিৎসা সহ অবকাঠামোগত উন্নয়নে শতভাগ নিশ্চিত হবে মানুষের অধিকার

সকলকে ঈগল প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহব্বান জানিয়ে মঞ্চ ত্যাগ করেন এবং চলে যান উপজেলার আমপাড়া বাজারে যেখানে পুর্ব থেকেই তাকে স্বাগত জানাতে অপেক্ষা করছিল কর্মী সমর্থকরা।
টুকু মল্লিকের আয়োজনে বাজারে আরো একটি পথসভা অনুষ্ঠিত হয় যেখানে স্থানীয় নেতাকর্মীরা ঈগল প্রতীককে বিজয় করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker