জাতীয়

বি প্যারেন্টস’ ও ‘পর্দাপ্রথার গোঁড়ার কথা’ বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিত হয়েছে বিশিষ্ট মনোবিজ্ঞানী ডা. সুলতানা রাজিয়ার লেখা ‘বি প্যারেন্টস’ এবং সাংবাদিক ও কলামিস্ট রাকিব আল হাসানের লেখা ‘পর্দাপ্রথার গোঁড়ার কথা’ বইটি। ২৪ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে অমর একুশে বইমেলার গ্রন্থ উন্মোচন মঞ্চে তওহীদ প্রকাশন থেকে প্রকাশিত ‘বি প্যারেন্টস’ ও ‘পর্দাপ্রথার গোঁড়ার কথা’ নামক বই দুটির মোড়ক উন্মোচন করা হয়।

তওহীদ প্রকাশনের স্বত্বাধিকারী এস এম সামসুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইদুটির মোড়ক উন্মোচন করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী, নারী ও শিশু বিষয়ক জাতীয় কমিটির সদস্য, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ‘বি প্যারেন্টস’ বইয়ের লেখিকা আপন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট মনোবিজ্ঞানীয় ডা. সুলতানা রাজিয়া, ‘পর্দাপ্রথার গোঁড়ার কথা’ বইয়ের লেখক এবং দৈনিক দেশেরপত্রের সহকারী সাহিত্য সম্পাদক রাকিব আল হাসান, কথা সাহিত্যিক ইলা ইয়াসমিন, সাবেক সচিব জাফর আহমেদ, কবি ও সাহিত্যিক রিয়াদুল হাসান প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন কথা সাহিত্যিক ওবায়দুল হক বাদল, দৈনিক বজ্রশক্তির নির্বাহী সম্পাদক শফিকুল আলম ওখবাহসহ কবি, সাহিত্যিক, সাংবাদিকসহ সংশ্লিষ্টরা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker