টেক বার্তা

ভিসার সঙ্গে মিলে ভারতে ক্রেডিট কার্ড চালু করল স্যামসাং!

স্মার্টফোন, ইয়ারফোন, ট্যাব, ল্যাপটপ, টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিনের মতো ইলেক্ট্রনিক ডিভাইসের জন্যই পরিচিত স্যামসাং। তবে এবার ভারতে ক্রেডিট কার্ড চালু করল স্যামসাং। এই ক্রেডিটকার্ড ধারকরা বেশ কিছু সুবিধা পাবেন বলেও জানা গিয়েছে। 

visa card
(ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

১৬ ডিজিটের ডেবিট বা ক্রেডিট কার্ডের নম্বর কি মনে রাখতে হবে? কেন্দ্রীয় ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, টোকেন প্রক্রিয়ার মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে প্রতিবার কার্ডের তথ্য দিতে হবে।অ্যাক্সিস ব্যাঙ্ক এবং ভিসা-র সঙ্গে হাত মিলিয়ে ক্রেডিট কার্ড বাজারে এনেছে স্যামসাং। এই ক্রেডিট কার্ড ব্যবহার করলে স্যামসাংয়ের বিভিন্ন প্রোডাক্টের দামে এবং সার্ভিসের ক্ষেত্রে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

ক্যাশব্যাক ছাড়াও এই কার্ড ব্যবহার করে স্যামসাংয়ের কোনও পণ্য কিনলে বা সার্ভিসের জন্য টাকা দিলে ‘রিওয়ার্ড’ পাবেন গ্রাহকরা। এই ক্রেডিট কার্ডের সঙ্গে বিমানবন্দরের লাউঞ্জ অ্যাক্সেস, জ্বালানির সারচার্জ ওয়েইবার, বিভিন্ন ডাইনিং অফারও মিলবে।

Samsung.com, Samsung Shop App এবং জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট ও অথরাইজড স্যামসাং সার্ভিস সেন্টারে এই ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এদিকে বিগবাস্কেট, মিন্ত্রা, টাটা ১এমজি, আরবান কোম্পানি এবং জোম্যাটোর মতো অনলাইন অ্যাপ থেকে স্যামসাংয়ের ক্রেডিট কার্ড ব্যবহার করে সামগ্রী কিনলে মিলবে রিওয়ার্ড। এর জন্য বিভিন্ন সংস্থার সঙ্গে চুক্তি করেছে স্যাসমাংস এবং অ্যাক্সিস ব্যাঙ্ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker