অপরাধকুষ্টিয়া বার্তা

মিরপুরের প্রতিবন্ধী নারীকে পেটালেন দুই মাদক ব্যবসায়ী

কুষ্টিয়া প্রতিনিধি ঃ একটি পাখিভ্যান চুরি করে পালাচ্ছিল দুই মাদক ব্যবসায়ী।পরে বাড়ির লোকজন ও এলাকাবাসীর তাড়া খেয়ে চুরি করা ভ্যান ফেলে রেখে পালিয়ে যায় তারা। এতে ক্ষুব্ধ হয়ে ওই দুই মাদক ব্যবসায়ী পপলু মন্ডল ও ছমির মন্ডল ভ্যান মালিকের মা প্রতিবন্ধী মিনজুরা খাতুনকে হাত বেঁধে বেধড়ক মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটছে উপজেলার চিথলিয়া ইউনিয়নের মজলিশপুর গ্রামে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ,

পপলু মন্ডল ও ছুমির মন্ডল নামে স্থানীয় দুই মাদক ব্যবসায়ী এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। গত (১৮ জুলাই) সন্ধ্যায় আমার ছেলে জীবন তার পাখিভ্যানটি বাড়ির সামনে রেখে তার ঘর থেকে ফিরে এসে দেখতে পান পাখিভ্যানটি আর নেই। তারপরই শুরু হয় খোঁজাখুঁজি। বিষয়টি জানাজানি হলে বাড়ি থেকে প্রায় ১কিলোমিটার দূরে পাখিভ্যানটি রেখে পালিয়ে যায় তারা। চুরি করতে গিয়ে ব্যর্থ হওয়ায় রাগে ক্ষোভে আমাকেই হাত বেঁধে পেটান অভিযুক্তরা। এসময় ভুক্তভোগীর বাড়ির গেট এবং ঘরে থাকা আসবারপত্রও ভাংচুর করেন তারা।

এদিকে পাখিভ্যান চুরির চিত্র পাশের বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ মানুষের মাঝে ছড়িয়ে পড়লে পপলু ও ছুমির পালিয়ে যায়। পরে আহত মিনজুরা খাতুনকে স্থানীয় লোকজন উদ্ধার করে ওইদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। এঘটনায় মিনজুরা খাতুনের স্বামী জুমির মন্ডল স্থানীয় থানায় বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় (ইউপি) সদস্য কছের আলী বলেন,ঘটনাটি আমি শুনেছি প্রতিবন্ধী মিনজুরা খাতুন নামে ওই নারীকে হাত বেঁধে বেধড়ক মারপিট করেছে। এটা আসলেই দুঃখজনক। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে শুনেছি।

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তাফা বলেন,লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker