বিনোদন

মৌলভীবাজারে শিল্পীদের প্রমোদনা

উপজেলা প্রতিনিধি মৌলভীবাজার সদর : মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ শিল্পীদের পাশে দাঁড়ানোর জন্য। এখন শিল্পীদের অভাব নেই ফেইসবুক লাইভ সহজতর হওয়ায় সকলেই ইচ্ছে মতো গান ছাড়ে সেটা সুর হউক আর বে সুর হউক। আবার ইউটিউব চ্যানেল খুলে সস্তা সময়ে ব্যস্ত সময় পার করেন অনেকে।

এখানে দেখবেন প্রকৃত শিল্পীদের মূল্যায়ন কম অনেকের গানের সৃকৃতি নেই কোন সনদ দেখাতে পারবে না এরা আজ মস্ত বড় শিল্পী তার কারন গায়ে হলুদ সহ অনেক অনুষ্ঠানে এদের দেখা যায় সমাজে আজ এরা নাকি বড় শিল্পী মৌলভীবাজার শিল্প কলার মাধ্যমে ৫০০০ হাজার টাকা করে অনেকেই প্রমোদনা পেয়েছেন কিন্তু দুঃখের বিষয় হলো অনেকেই তা পান নি এই যে একটা কথা আছে মুখ চিনে মুগের ডাল।

আমার পরিচিত মাতারকাপন, নাথপাড়ার বাউল শিল্পী বিনয় দেবনাথ দিপক বাবুর মেয়ে শতাব্দী দেবনাথ তিনি একজন ভালো শিল্পী এবং সিলেট বেতারের তালিকাভুক্ত বি, গ্রেডের এবং গানের অনেক সার্টিফিকেট আছে তা থাকা সত্তেও শিল্পীকলায় কাগজপত্র জমা দেবার পরও এই গুনি শিল্পী প্রমোদনা থেকে বঞ্চিত হন অথচ দেখা যায় অন্যান্য ১৫০ জন এই প্রমোদনা পেয়েছেন শতাব্দী সহ অন্যান্য যারা পান নি এরা কি আসলেই যোগ্য নন।

না নতুন করে এদের গান শিখে আবার হাজির হবেন, তাই কতৃপক্ষের দৃষ্টি আকর্যন করছি যাচাই-বাছাই করে সঠিক তালিকা তৈরি করে দিন তাহলে সত্যিকারের শিল্পীরা অনুপ্রানিত হবে। গান হলো ভালো লাগার নিবেদিত প্রাণ তাই গানকে ভালো বাসুন আর সস্তা শিল্পী অযোগ্য শিল্পীকে বয়কট করুন।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker