অপরাধসারাদেশ

সাংবাদিক রিজভি ইয়ামিনের ওপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহের জনপ্রিয় অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম  ঝিনেদা টিভির পরিচালক ও জাতীয় দৈনিক দেশের পত্রের জেলা প্রতিনিধি রিজভি ইয়ামিনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে শহরের আজাদ রেস্ট হাউজের সামনে এ হামলার ঘটনা ঘটে। মহেুর্তেই  এঘটনার কয়েকটি লাইভ ভিডিও সোস্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ছড়িয়ে পড়ে।

সন্ত্রাসী
হামলাকারী সন্ত্রাসী

ঘটনার প্রত্যক্ষদর্শী রাজিব মাহমুদ বলেন, রাত সাড়ে আটটার সময় শহরের আজাদ রেষ্ট হাইজের সামনে একদল সন্ত্রাসী এক ব্যক্তিকে মারধর করতে থাকে। সামনে গিয়ে দেখি ওখানে সাংবাদিক রিজভি ইয়ামিনকে পেটাচ্ছে তারা। এ সময় তাদেরকে আমি বুঝাতে গেলে তারা আমাকেও মারধোর করতে শুরু করে। এক পর্যায়ে তারা রিজভি ইয়ামিনকে ম্যানহলের ভেতরে ফেলে দিয়ে তার মুখের ওপর ইট দিয়ে আঘাত করতে থাকে। এ সময় আমি কোনো রকমে তাদের থেকে রিজভিকে ছাড়িয়ে নিয়ে একটি ইজিবাইকে উঠিয়ে সদর হাসপাতালে নিয়ে যাই।

ঝিনেদা টিভির ফেসবুক পেইজের কয়েকটি লাইভে দেখা যায় রিজভি ইয়ামিন রক্তাক্ত অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালের মেঝেতে শুয়ে আছেন। সেখানে জরুরি বিভাগের কোন সহায়তা তিনি পাননি। পরবর্তীতে একটি প্রাইভেট ক্লিনিকে নেওয়া হয় তাকে। তবে সেখানেও কোনো চিকিৎসক না থাকায় পরবর্তীতে তাকে আবার ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার তদন্ত ওসি মোঃ এমদাদ জানান, এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ করা হয়নি। তবে আহত সাংবাদিকের সাথে হাসপাতালে সাক্ষাত করা হয়েছে। আহত রিজভি ইয়ামিন চিকিৎসাধীন রয়েছেন তিনি হামলাকারীদের নাম বা পরিচয় উল্লেখ করতে পারেনি। তবে তার কাছে হামলাকারীদের ভিডিও ফুটেজ রয়েছে। অভিযোগ পেলে ভিডিও ফুটেজ দেখে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker