জেলা সংবাদঝিনাইদহ

আইন-শৃঙ্খলা বাহিনী নিরপেক্ষ থাকলেই নির্বাচন উৎসবমুখর হবে বলে মন্তব্য করেন নাসের শাহরিয়ার জাহেদী মহুল

রিপোর্ট :মো:ইফতেখারুল আলম সজিব
ঝিনাইদহ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন নির্বাচন সুষ্ট , শান্তিপুর্ন হবে এবং উৎসবমুখর পরিবেশে তা বজায় রাখাতে আইন শৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকতে হবে বলে মন্তব্য করেন ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল। শনিবার ৩০-১২-২৩ বিকেল আনুমানিক বিকেল ৪.০০ টায় ঝিনাইদহ সদর উপজেলার ২ নং মধুহাটি ইউনিয়নের গোয়ালপুর বাজারে অনুষ্ঠিত পথসভায় এ মন্তব্য করেন । ইউনিয়ন কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো ইসহাক আলীর সভাপতিত্বে আয়োজিত পথসভায় তিনি ঝিনাইদহ সদর থানার ওসির ভুমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, এই ওসি যদি এখানে থাকে তবে নির্বাচন শান্তিপুর্ন হবে না। সুরাট ইউনিয়নের ঘটনা প্রবাহ তুলে ধরে মহুল বলেন, জেলা পরিষদের সদস্য মেরাদিম মোস্তাকিম মুনির ওসি শাহিন উদ্দীনের সঙ্গেই মারামারি মিটয়ে শহরে ফিরে আসেন। অথচ তাকেই আসামী করে মামলা করা হলো। সেই মামলা কি ভাবে ওসি রেকর্ড করলেন ?
তিনি হুসিয়ার উচ্চারণ করে বলেন, ওসি যদি তার আচরণ পরিবর্তন না করেন তবে পরবর্তী পরিস্তিতির জন্য তিনিই দায়ী থাকবেন। মহুল বলেন নির্বাচন আমার কাছে বড় ইস্যু নয়, কিন্তু ভোটের মাঠে মারামারির নামে যে দৃশ্য নতুন প্রজন্ম দেখছে তাতে তারা বড় হয়ে কি শিষ্টাচার শিখবে ?

এসময় আহসান আলী চাঁদ, আব্দুল আজিজসহ ইউনিয়নের বাসিন্দারা তাদের বক্তব্যে বলেন জাহেদী পরিবারের  সুনামের সাথে ঝিনাইদহের উন্নয়নে বহু আগে থেকে কাজ করে আসছে। এছাড়াও  তিনি এমপি নির্বাচিত হলে রেল লাইন, মেডিকেল কলেজ ও কৃষি ভার্সিটিসহ অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবেন বলে আশ্বাস ব্যাক্ত করেন।  পরবর্তীতে সুশীল  সমাজের প্রতিনিধি শান্তি জোয়ার্দার,  মর্তুজা রহিম তুসার সহ সতন্ত্র প্রার্থী তার সফর সঙ্গীদের নিয়ে পৌছান সাগান্না ইউনিয়নের  ত্রীমহোনী বাজারে। এসময় মাগরিবের আজান হলে তিনি ত্রীমোহনী মসজিদে নামাজ আদায় করেন। এদিকে ৩ নং সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মন্ডলের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান শিলুর সঞ্চালনায় হাজারো নারী পুরুষ পথসভায় অংশ নেয়। এসময় প্রধাণ অতিথিকে ফুলের শুভেচ্ছা জানান সমর্থকরা। পরে সতন্ত্র প্রার্থীর সমর্থকরা ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডুর উন্নয়নের দাবী সহ সমাজকে সংস্কারের মাধ্যামে শান্তিপুর্ণ সমাজ গড়তে তুলার অঙ্গীকার করেন। এসময় সকল সমর্থকদের উৎসাহ উদ্দীপনা দেখে স্বতন্ত্র প্রার্থী নাসির শাহরিয়া জাহেদী মহুল বলেন শুধু অবকাঠামো  উন্নয়ন নয় সকলকে সাথে নিয়ে আমাদের সমাজকে  শান্তি ও সম্প্রীতির জনপদ হিসেবে গড়ে তুলাই তার নির্বাচনি প্রতিশ্রুতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker