কুষ্টিয়া বার্তাসারাদেশ

কুর্শায় শীতার্তদের মাঝে চেয়ারম্যানের কম্বল বিতরণ

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হান্নান ইউনিয়নের শতাধিক দুস্থ অসহায় জনগোষ্ঠীর মাঝে মুজিব শতবর্ষ পূর্তি উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করেছেন। রোববার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কম্বল বিতরণ করেন তিনি । কুর্শা ইউপির নবনির্বাচিত এ চেয়ারম্যানেরইউপি চেয়ারম্যানের হাত থেকে একটি করে কম্বল পেয়ে খুশি হওয়া মানুষগুলো আবেগ জড়িত কণ্ঠে বলেন, আমাদের এখানে এসে আগে কোনোদিনই কেউ এভাবে কম্বল দেয়নি। চেয়ারম্যান আব্দুল হান্নান জানান, ছিন্নমূল শীতার্ত মানুষকে কিছু শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এ বিতরণ আগামীতেও অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ্।আমরা পর্যায়ক্রমে ইউনের সবগুলো ওয়ার্ড এ কার্যক্রম অব্যহত রাখব। তিনি আরো বলেন, বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবারণ করলেও নৃতাত্ত্বিক জনগোষ্ঠী, গরিব-ছিন্নমূল মানুষরা টাকার অভাবে শীতের গরম কাপড় কিনতে পারছেন না। তাই অসহায় মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। প্রচণ্ড ঠান্ডার কারণে দিনমজুর শ্রেণির মানুষ গুলো ঠিকমত কাজেও যেতে পারছে না।

তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্যই সরকারের এ নিয়মিত উদ্যোগ । কম্বল বিতরণ কালে ইউপি সচিব, নবনির্বাচিত ইউপি সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যক্তিবর্গ সহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker