কুষ্টিয়া বার্তাসর্বশেষ বার্তা

কুষ্টিয়াবাসীকে জেলা হেজবুত তাওহীদের সভাপতির ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

জনতা বার্তা ডেস্ক : কুষ্টিয়াবাসীকে ইংরেজি নববর্ষ ২০২২ এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা হেজবুত তাওহীদের সভাপতি আক্কাচ আলী। তিনি (আক্কাচ আলী) এক শুভেচ্ছা বার্তায় বলেন,বিদায়ী বছরের বিষন্নতাকে ছাপিয়ে মনকে উৎফুল্ল করে তোলে নতুন বছরের আগমনী বার্তা। ক্যালেন্ডারের শেষ পাতাটি ছিঁড়ে একসঙ্গে উচ্চারিত হয় হ্যাপি নিউ ইয়ার। নতুন দিনের সূচনা, নতুন করে পথচলা। নতুন প্রাণ চাঞ্চল্যতা, নতুন শপথ সব কিছুই যেন একাকার হয় বছরের প্রথম দিনটিতে এসে। অতীতকে মুড়িয়ে দিয়ে নতুন এক সময়কে বরণ করে নেয়ার শিহরণই যেন অন্যরকম। পুরোনো গ্লানি মুছে নতুন ভাবে বাঁচার প্রত্যয়ে যেমন শুরু হয় বাংলার নববর্ষ।

ঠিক তেমনি ইংরেজী মাসের শেষে উৎসবমুখর পরিবেশে পালিত হয় থার্টি ফাস্ট নাইট। বছরের শেষে দিনটিতে পুরো বিশ্ব জুড়ে পালন করা হয় নববর্ষের উৎসব। ঘড়ির কাঁটায় ঠিক বারোটা বাজার সঙ্গে সঙ্গে সুর ও সঙ্গীতের মূর্ছণায় মুখরিত হয়ে ওঠে চারপাশ। আতশবাজির আলোকছঁটায় ছেয়ে যায় আকাশ। শুরু হয় প্রিয়জনদের শুভেচ্ছা বার্তা পাঠানো। একে অপরকে উপহার আদান প্রদানের মাধ্যমে বরণ করে নেওয়া হয় নতুন বছরকে। বিশ্বের প্রায় প্রতিটি দেশেই পালন করা হয়ে থাকে ইংরেজী নববর্ষ। বিশ্ববাসীর পাশাপাশি বাংলাদেশের মানুষও একত্মতা ঘোষণা করে বরণ করে নেয় দিনটিকে।

আক্কাচ আলী তার বিবৃতিতে শুভেচ্ছা জানিয়ে কুষ্টিয়ার সর্বস্থরের মানুষের কল্যান, সুখ, সমৃদ্ধি ও শান্তিময় জীবন কামনা করেছেন এবং প্রত্যাশা করেন, ইংরেজি নববর্ষ উৎসবে আঁধার কেটে আলো আসবে সকলের জীবনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker