সর্বশেষ বার্তা

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থল বন্দরে ট্রাক চাপায় ভারতীয় ট্রাক চালক নিহত

তেতুলিয়া প্রতিনিধি : পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থল বন্দরে বাংলাদেশী ট্রাকের চাপায় মেহবুব রহমান ওরফে রাজেশ (৩৫) নামে এক ভারতীয় ট্রাক চালক নিহত হয়েছেন। সোমবার দুপুরে স্থলবন্দরের ২নং গেট এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাক চালক মেহবুব রহমান রাজেশ পশ্চিমবঙ্গ রাজ্যের দার্জিলিং জেলার শিলিগুড়ি মহকুমার শক্তিগড় এলাকার বিষুর ছেলে।

বাংলাবান্ধা স্থলবন্দর সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ভারতীয় ট্রাক চালক রাজেশ ভারতীয় পন্য নিয়ে স্থলবন্দরের ১নং গেট দিয়ে ইয়ার্ডে প্রবেশ করেন। পরে তিনি পন্য খালাসের জন্য গাড়ি পার্কিং করে স্থলবন্দরের ২নং গেট এলাকায় একটি ট্রাকের পাশে দাঁড়িয়েছিলেন। এসময় বাংলাদেশী একজন ট্রাক চালক পন্য নিতে খালি ট্রাক নিয়ে বন্দরের ২নং গেট দিয়ে প্রবেশ করেন। পরে তিনি গাড়ি পার্কিং করার উদ্যেশে গাড়ি পেছানো শুরু করলে দুই ট্রাকের চাপায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে তাকে আহত অবস্থায় বন্দর কর্তৃপক্ষ, বন্দর এলাকার ট্রাক চালক ও স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে বিজিবি-বিএসএফর মাধ্যেমে ভারতের শিলিগুড়ি মহারাজা হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনার পরে কিছু সময়ের জন্য আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ ছিল।

এদিকে ঘটনার পরপরই ট্রাক রেখে বাংলাদেশী ট্রাক চালক ও সহকারী পালিয়ে যায়।

বাংলাবান্ধা ল্যান্ড পোর্ট লিমিটেডের ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, সোমবার দুপুরে বন্দরের ২নং গেট এলাকায় পন্য নিতে আসা বাংলাদেশী একটি খালি ট্রাকের চাপায় এক ভারতীয় ট্রাক চালক গুরুতর অসুস্থ হয়েছেন বলে খবর পাই। পরে তাকে উদ্ধার করে বিজিবি-বিএসএফর মাধ্যেমে চিকিৎসার জন্য ভারতে পাঠানো হলে সেখানেই তার মৃত্যু হয়।

বাংলাবান্ধা ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো নজরুল ইসলাম বাংলাদেশী ট্রাকের চাপায় এক ভারতীয় ট্রাক চালক নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা দ্রুতই ভারতীয় ট্রাক চালককে উদ্ধার করে ভারতে পাঠাই। সেখানে শিলিগুড়ি মহারাজা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে বাংলাদেশী ট্রাকটি স্থানীয়দের সহায়তায় জব্দ করা হলেও ঘটনার পরপরই বাংলাদেশী ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া বাংলাদেশী ট্রাকের চাপায় ভারতীয় ট্রাক চালক মেহবুব রহমান ওরফে রাজেশের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুঁটে যাই। লাশ ভারতে থাকায় সেখানকার পুলিশ লাশ হস্তান্তরের বিষয়ে সিদ্ধান্ত নেবে। তবে এ ঘটনায় নিহতের পরিবার কোন অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker