কোভিড-১৯

পাইকগাছায় দ্বিতীয় দিনে প্রদান করা হয়েছে কোভিড ১৯ এর গনটিকা

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি।
খুলনার পাইকগাছায় করোনা ভাইরাস প্রতিরোধে পৌরসভা ও ইউনিয়নে গণটিকা কার্যক্রম একযোগে দ্বিতীয়
দিনে প্রদান করা হয়েছে। রোববার সকাল ৯ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত এটিকা দেয়া হয়। পাইকগাছা পৌরসভার ৯ টি ওয়ার্ডে ওয়ার্ড প্রতি ১ ্#৩৯;শ করে ৯্#৩৯;শ এবং সোলাদানা,গদাইপুর ও লস্কর ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডে ৪্#৩৯;শ করে ১২্#৩৯;শ টিকা প্রদান করা হয়েছে।

পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর ও তিন ইউনিয়নের স্ব স্ব চেয়ারম্যান গন টিকার উদ্ধোধন করেন। রোববার সকালে সোলাদানা ইউনিয়নে আমুরকাটা রংধনু মাধ্যমিক বিদ্যালয়ে সোলাদানা ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডে কোভিড-১৯ এর টিকা প্রদান ক্যামপেইন পরিদর্শন ও উদ্ভোধন করেন ৫নং সোলাদানা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান এস,এম, এনামুল হক। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আরিফ বিল্লাহ, ইউপি সদস্য মোঃ আজিজুর রহমান লাভলু, মোঃ আবুল কাশেম, ঠাকুর দাশ সরদার, সহ আরো অনেকে।

অপরদিকে উপজেলার গদাইপুর ইউনিয়নে রবিবার সকালে মটবাটী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে টিকার কার্যক্রম উদ্ধোধন করেন গদাইপুর ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান। এ সসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা নির্মল চন্দ্র অধিকারী,শিক্ষক এস এম মোজাম্মল হক,সাবেক ব্যাংক কর্মকর্তা প্রজিৎ কুমার রায়, সাংবাদিক বাবুল আক্তার,এএস আই, শেখ পলাশ, রবিন্দ্রনাথ বিশ্বাস, নাজমুল হোসেন, ইউপি সদস্য আবু হাসান, আজিজুর রহমান,জামাল হুসাইন প্রমুখ ।

অন্যদিকে লস্কর ইউনিয়নের লক্ধসঢ়;মীখোলা কলেজিয়েট স্কুলে লস্কর ইউপ্#ি৩৯;র সাবেক ১ নং ওয়ার্ড বর্তমান (১২ ও ৩) ওয়ার্ডের টিকা দেয়ার শুরুতে উপস্থিত ছিলেন লস্কর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য কে,এম,আরিফুজ্জামান তুহিন। উপস্তিত ছিলেন ইউনিয়ন আ্#৩৯;লীগ সদস্য সচিব বিভুতী ভুষন সানা, উপজেলা আ্#৩৯;লীগের সাবেক সদস্য স্নেহেন্দু বিকাশ,প্যানেল চেয়ারম্যান জিএম তাজউদ্দীন আহম্মদ, ইউপি সদস্য যুবলীগ নেতা হাসানুজ্জামান, আমিরুর ইসলাম,ইউপি সদন্য অরবিন্দ মন্ডল, যুবলীগ নেতা দেবব্রত রায়, দেবু, করিম মোড়ল,দেবব্রত মন্ডল, অনিমেশ মন্ডল প্রমুখ।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker