কুষ্টিয়া বার্তাজেলা সংবাদ

প্রশংসার জোয়ারে ভাসছে হরিনারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান সম্রাট

নিজস্ব প্রতিনিধি : মাত্র তিন মাস হলো শপথ নিয়ে ইউনিয়ন পরিষদে বসেছেন কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়ন পরিষদে প্রথম বারের মতো নির্বাচিত চেয়ারম্যান মেহেদী হাসান সম্রাট । এরইমধ্যে নিজ কর্মকাণ্ডে সকল মহলে প্রশংসা কুড়িয়েছেন এ জনপ্রিয় জনপ্রতিনিধি । রীতিমতো ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। আজীবন দেশ মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার ব্রত নিয়ে দিনরাত নিরলস প্রচেষ্টার যেন কমতি নেই কোন । ভোগান্তি ছাড়াই সেবা মেলায় খুশি ইউনিয়নবাসীও।

নবনির্বাচিত এই জনপ্রতিনিধির কাছে প্রতিদিনই নানা সমস্যা নিয়ে হাজির হচ্ছেন সাধান মানুষ আর তিনি প্রচেষ্টা চালাচ্ছেন পক্ষপাতহীন ন্যায় সুবিচারের।এতেই যেন মুগ্ধ ভূক্তভোগী সাধারন মানুষ।একের পর এক এলাকার অবকাঠামোগত উন্নয়নের অগ্রযাত্রায় যেন তারি হাতে বদলে যাওয়া এ এক পশ্চাৎপদ জনগোষ্ঠীর জীবনধারার নব চিত্র । বিনিময়ে পাচ্ছেন আপামর জন সাধারনের অকুন্ঠ ভালবাসা। সাধ্যমতো দিচ্ছেন সেবা-পরামর্শ। ইউনিয়নবাসী বলছেন, ভোটের আগে যে কথা দিয়েছিলেন, তা ভুলে যাননি সম্রাট ।

যখন সমস্যা, তখনই দিচ্ছেন সমাধান। একজন সত্যিকারের জনপ্রতিনিধি হিসেবে থাকছেন সকলের পাশে।তবে এসব করতে গিয়ে ইতিমধ্যে নানা ষড়যন্ত্রের প্রতিকুল পথ পাড়ি দিতে হয়েছে তাকে। চেয়ারম্যানের কর্মকাণ্ডে খুশি ইউনিয়ন পরিষদ সংশ্লিষ্টরাও। বয়স্কভাতা-বিধবাভাতার কার্ড বিতরণসহ দাফতরিক কার্যক্রম চলছে বিধি মেনে। হরিনারায়ণপুরের তুমুল জনপ্রিয় সদা হাস্যজ্জল এ চেয়ারম্যানের কাছে জানতে চাইলে, তিনি বলেন মানুষের ভালোবাসাই আজ আমাকে এখানে নিয়ে এসেছে, ইনশাআল্লাহ আমি আমার পরিষদের সকল সদস্য ও ইউনিয়ন বাসী ঐক্যবদ্ধ ভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করে হরিনারায়ণপুর ইউনিয়নকে অচিরেই একটি ন্যায়ের সুশাসন যুক্ত মাদক, জুয়া,বাল্য বিবাহ ও দূর্নীতিমুক্ত মডেল ইউপি হিসেবে গড়ে তুলবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker