অপরাধ

কমলাপুরে ট্রেনের বগিতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

কমলাপুর রেলস্টেশনের ভেতরে ট্রেনের বগিতে এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ।

আজ শনিবার ভোররাতে এই ধর্ষণের ঘটনা ঘটেছে।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদাউস আহমেদ দ্য ডেইলি স্টারকে বলেন, ‘অভিযুক্ত ৫ আসামিকে আমরা গ্রেপ্তার করেছি এবং ১ জন এখনো পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

তিনি জানান, ওই কিশোরীর বয়স ১৭ বছর। গতকাল নেত্রকোণা থেকে বাবা-মায়ের সঙ্গে রাগ করে ঢাকায় চলে আসেন তিনি। আজ ভোররাত ১২টার দিকে কমলাপুর স্টেশনের প্ল্যাটফর্মে তাকে কাঁদতে দেখেন স্টেশনের ৬ জন ক্লিনার।

তিনি আরও জানান, এক পর্যায়ে ৬ ক্লিনার মিলে ওই কিশোরীকে স্টেশনের ভেতরে দাঁড় করিয়ে রাখা একটি বগিতে নিয়ে যান এবং ধর্ষণ করেন। এ সময় মেয়েটি চিৎকার করলে পুলিশসহ আশেপাশের কয়েকজন এগিয়ে আসেন এবং মেয়েটিকে উদ্ধার করেন।

এ ঘটনায় ঢাকা রেলওয়ে থানায় মামলা হয়েছে।

ওসি বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে সুমন ও নাইম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তারা রেলওয়ের পরিচ্ছন্নতার কাজ পাওয়া ঠিকাদারি প্রতিষ্ঠান ফেমাস ট্রেডার্সের কর্মী বলে রেলওয়ে পুলিশকে জানিয়েছেন।

তবে প্রতিষ্ঠানটির সুপারভাইজার গোলামুন্নবি রায়হান বলেন, তিন দিন আগে তাদের চাকরিচ্যুত করা হয়েছে। আগেও তাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে যুক্ত থাকার অভিযোগ ছিল। এ কারণে তাদের চাকরিচ্যুত করা হয়। ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃতদের মধ্যে তারাও আছে বলে শুনেছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker