অপরাধ

পাইকগাছায় বাড়ীর যাতয়াতের পথে প্রাচীর নির্মাণ : সংঘর্ষে আহত ৫

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি : পাইকগাছার বোয়ালিয়া মালো পাড়ার বিষ্ণু-কৃষ্ণ বিশ্বাসদের বাড়ীর যাতয়াতের পথে প্রাচীর নির্মানে বাঁধা দেওয়ায় সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে। এ ঘটনার থানায় মামলা হয়েছে।থানায় মামলা সূত্রে ও স্থানীয়রা জানান, বিষ্ণু-কৃষ্ণ বিশ্বাসের বাড়ীর উপর দিয়ে জোর পূর্বক উজ্জ্বল- রবীন বিশ্বাসরা যাতয়াতের পথ নেওয়ার জন্য দীর্ঘদিন বিরোধ চলে আসছে। দুই পক্ষের মধ্যে এ নিয়ে একাধিক মামলা হামলা ও সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

এ বিষয়টি সমাধানের জন্য স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধি ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দি একাধিকবার বসাবসি করেও সুরহা করতে পারেনি।

জানা গেছে, গত ১৮ জুলাই দুপুরে হিতামপুর মালোপাড়া সার্বজনিন শ্রী শ্রী শীতলা মন্দিরে প্রাচীর নির্মানের কাজ চলছিল। মন্দিরের মাঠ দিয়ে পাশের ৭টি পরিবার যাতয়াত করে। ৫টি পরিবারের পথ খোলা রেখে মন্দির কমিটিকে উপেক্ষা করে অজিত বিশ্বাস বিষ্ণু-কৃষ্ণ বিশ্বাসদের বাড়ীর যাতয়াতের পথ বন্ধ করে প্রাচীর নির্মান শুরু করে। এ সময় বিষ্ণু-কৃষ্ণরা কাজে বাঁধা দিলে অজিত, উজ্জ্বল, অসীম, রবীন গংরা বিষ্ণু-কৃষ্ণ ও পরিবারের লোকদেরকে বেধড়ক মারপিট করে। মারামারিতে উভয় পক্ষের ৫ জন আহত হয়ে পাইকগাছা হাসপাতালে ভর্তি হয় এবং বাকীরা প্রথমিক চিকিৎসা নিয়েছে। মারপিটে বিষ্ণু, প্রসনজিৎ, জুঞ্জালী বিশ্বাস, কৃষ্ণ বিশ্বাস ও রবীন আহত হয়। মারপিটে আহত কৃষ্ণ বিশ্বাসের ঠোটে দুটি সেলাই করা হয়েছে এবং বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় বিষ্ণু বিশ্বাস বাদী হয়ে পাইকগাছা থানায় অজিত বিশ্বাস, উজ্জ্বল বিশ্বাস, অসীম বিশ্বাস, রবীন বিশ্বাস, মহাদেব বিশ্বাস, মহিতোষ বিশ্বাস, দীপক বিশ্বাস, বিজন বিশ্বাস, মাধুরী বিশ্বাস ও সুভাষ বিশ্বাসসহ ১০ জনের নাম উল্লেখ করে মামলা করেছে।মামলা নম্বর-২৩।থানারওসি মোঃ এজাজ শফি জানান, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনা ঘটতে পারে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker