কুষ্টিয়া বার্তাজেলা সংবাদ

কুমারখালীতে ভ্যান চালককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীতে ভ্যান চালককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।এসময় তার স্ত্রীকেও বেধরক মারপিট করে আহত করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ভ্যান চালক নাজির শেখ (৫৫)ও তার স্ত্রী লিপি বেগম (৩৫)কে কুমারখালী ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

আহতদের পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে ভ্যান চালক নাজির শেখ বাসা থেকে বেড়িয়ে চা খেতে দোকানের দিকে যাচ্ছিল। এ সময় একই এলাকার পিকলু আহাম্মেদের ছেলে শুভ (২৫), মৃত উজির আলী শেখের দুই ছেলে নবির ও নজরুল, নেয়ামত আলীর দুই ছেলে মিনহাজ ও চাঁদুসহ অজ্ঞাত কয়েকজন লোক তাকে জাপটে ধরে নির্জন স্থানে নিয়ে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা চেষ্টা করে।

তার চিৎকারে স্ত্রী লিপি বেগম ছুটে এলে তাকেও বেধরক মারধর করা হয়। এসময় এলাকার লোকজন এসে আহত অবস্থায় ঐ ভ্যান চালক ও তার স্ত্রীকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর আগে ঐ দিন দুপুরের দিকেও একদফা মারধর করা হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। ঘটনার পর হামলাকারীরা আত্ম গোপনে থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। তবে এ ঘটনায় থানায় অভিযোগের প্রস্তুতি চলছে। এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker