কুষ্টিয়া বার্তাজেলা সংবাদ

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় ৩ সাংবাদিক গুরুত্বর আহত

কুষ্টিয়া শহরের রাজারহাট মোড় এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক কারবারিদের সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন স্থানীয় তিন সাংবাদিক। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটেছে।

মাদক সন্ত্রাসীদের হামলার শিকার তিন সাংবাদিকরা হলেন- এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি ও কুষ্টিয়ার কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক নূর আলম দুলাল, দৈনিক ডেইলী সান পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি ও দৈনিক মুক্তমঞ্চ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রেজাউল করিম রেজা এবং এসএ টেলিভিশনের ক্যামেরাপারর্সন হাবিবুর রহমান হাবিব ।

গুরুতর আহত সংবাদকর্মীরা জানান, মঙ্গলবার রাতে রাজারহাট মোড় এলাকায় সংবাদকর্মীরা মাদক বেচাকেনার খবর পেয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে মাদক ব্যবসার ভিডিও ধারণ করতে গেলে মাদক ব্যবসায়ী মুক্তার, তার ছেলে সুজন, কামুর মিয়ার ছেলে রাজীব সহ প্রায় ২৫-৩০ জন লাঠিসোটা দিয়ে তাদের বেধড়ক পেটায় এবং ক্যামেরা ছিনিয়ে নেয়। হামলার শিকার গুরুতর আহত সাংবাদিকদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন গনমাধ্যমকর্মীরা।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, আহতদের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতালের ১০ নম্বর ওয়ার্ডের ভর্তি রয়েছেন। চিকিৎসা সেবা চলছে।

এবিষয়ে কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) খাইরুল আলম বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় জেলা সাংবাদিকদের মধ্যে ব্যাপক উদ্ধেগের সৃষ্টি হয়েছে।
ঘটনার বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান, আসামীদের সনাক্ত করে দ্রুত গ্রেপ্তারের পদক্ষেপ নেয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker