অপরাধকুষ্টিয়া বার্তা

কুষ্টিয়ার মিরপুরে প্রতিপক্ষের বাড়ি-ঘরে হামলা,লুটপাটের অভিযোগ

কুষ্টিয়ার মিরপুুরে  পূর্ব শত্রুতার  জের ধরে   বসত বাড়িতে  হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে।  গতকাল সোমবার সকাল ১১টার দিকে উপজেলার আমলা সদরপুর ইউনিয়নের কাতলামারি গোরস্থান পাড়া এলাকার  আব্দুল করিমের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় লুটপাট ও আসবাবপত্র  ভাঙচুর করে ওই বাড়ির তিনটি ঘর  থেকে নগদ সত্তর হাজার টাকা , প্রায় তিন ভরি স্বর্নালংকারসহ নিত্য প্রয়োজনীয়  মালামাল লুট করে নিয়ে যায় হামলাকারীরা। ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, জায়গা জমি নিয়ে দীর্গদিন যাবত প্রতিবেশী  নসিব উদ্দিন নামক এক জুয়ারির সাথে বিরোধ চলে আসছিলো আব্দুল করিমের। এরই জের ধরে পুর্ব পরিকল্পিত ভাবে নবিস উদ্দীন ও তার পরিবারের লোকজন সোমবার সকাল ১১টার দিকে একদল বহিরাগত সন্ত্রাসী এনে তাদের বাড়িঘরে হামলা ও লুটপাট চালায়। এসময় বাঁধা দিতে গিয়ে বাড়িতে থাকা নারী পুরুষ সহ কমপক্ষে ৩ জন আহত হয়েছে।

এ ঘটনায় বহিরাগত সন্ত্রাসীরা ঐ বাড়ির তিনটি কক্ষে  হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে ঘরের ভিতরে থাকা নিত্য প্রয়োজনীয় মালামাল সহ বাক্স ভেঙে নগদ সত্তর হাজার টাকা ও তিন ভরি স্বর্নলংকার নিয়ে যায়। ভুক্তভোগী আব্দুল করিমের স্ত্রী জানান, প্রতিবেশী নবিস উদ্দীন দেশীয় অস্ত্র ও বহিরাগত  লোকজন নিয়ে এসে আমাদের বসত বাড়িতে  ভাংচুর করেছে। তারা এক প্রকার অস্ত্রের মুখে বাড়ির লোকেদের জিম্মি করে  আমার ঘরের ট্রাঙ্ক ভেঙে  নগত টাকা ও স্বর্নলংকার  নিয়ে যায়। এসময় তারা ঘন্টাব্যাপী তান্ডব চালিয়ে আমার ছেলের এপাচি ফোর ভি মডেলের মটোর সাইকেল,একটি ফ্রিজ, ড্রেসিং টেবিল, সোকেস সহ তিনটি ঘরে থাকা বিভিন্ন আসবাপত্রের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধন করে।

এ ঘটনায় আহতরা হচ্ছেন,  আব্দুল করিম(৫৮), আব্দুর রহিম (৩৫), সুমন আলী (২৪),  এঘটনায় অভিযুক্ত নবিস উদ্দীনের পরিবারের লোকজন  তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান,  তারা নিজেরা এসব করে আমাদের ফাসানোর চেষ্টা করছে।  এব্যাপারে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা  ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি তবে কাউকে ঘটনাস্থলে উপস্থিত পাইনি। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker