অপরাধকুষ্টিয়া বার্তাখুলনাসারাদেশ

কুষ্টিয়ায় কিশোরগ্যাং এর হাতে মা ও মেয়ে নির্যাতনের শিকার

বিভাগীয় ব্যুরো চীফ (খুলনা) : কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিউনের শালদাহ গ্রামের নজু বেপারীর ছেলে লিমনের নির্যাতনের শিকার মা ও মেয়ে। ভুক্তভোগী মা জানায় অভিযুক্ত লিমন মাঝে মাঝেই ভুক্তভোগীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতো তারই এক পর্যায়ে সোমবার সকাল ৯ঃ৪০ মিঃ এ লিমন ও তার মা লতা খাতুন পাশের বাড়ির মোছাঃ জাহানারা বেগম ও তার মেয়ে শ্রাবন্তী কে বাঁশ দিয়ে বেদম মারধর করে। পাশের বাড়ির লোকজন এসে মা ও মেয়ে শ্রাবন্তীকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে। ডাক্তারের পরামর্শে পরীক্ষা করে জানা যায় মা জাহানারা বেগম এর পায়ের হাড় ও মেয়ে শ্রাবন্তীর হাতের হাড় ভেঙে গেছে। এদিকে অভিযুক্ত লিমনের নামে কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন জাহানারার স্বামী মোঃ মাছুদ।
কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ
(কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগ)
এলাকার বিভিন্ন সূত্রে জানা যায়, লিমন নিজে একটি কিশোরগ্যাং এর বড় ভাই হিসেবে কাজ করে। লিমন এর আগে অন্য মামলায় ৩ মাস জেল হাজতে ছিল। কিশোরগ্যাং নেতা লিমন এর ক্ষমতার উৎস তার চাচা জহুরুল ইসলাম। জহুরুল ইসলাম ১ নং হাটশ হরিপুর ইউনিউনের ৮ নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী। জহুরুল ইসলাম তার নির্বাচনে লিমনের কিশোরগ্যাং কে ব্যাবহার করছে বলে অভিযোগ আছে। নাম প্রকাশে অনিচ্ছুক একজন বৃদ্ধ বলেন,” এলাকার অভিযুক্ত লিমন এর চাচা জহুরুল ইসলাম এর ডাপটে অভিযুক্ত লিমন এলাকার অসহায় মানুষের ওপর নির্যাতন চালায়।
ভুক্তভোগী জাহানারাকে হাসপাতালে দেখতে ৬ নং ওয়ার্ড মেম্বার রাশিদুল শেক বলেন,” লিমনের অত্যাচার এ আমরা এলাকাবাসি অতিষ্ট, তোমরা থানায় মামলা কর।”
এদিকে চেয়ারম্যান সম্পা রাতে জাহানারাকে হাসপাতালে দেখতে আসে। এই সময় তিনি ভুক্তভোগীর সামনে থানায় ফোন করে জানান এই অসহায় মা ও মেয়েকে মারার সুবিচার চায়। যেন লিমনের মত আর কেউ এমন জঘন্যতম কাজ কেউ না করতে পারে।
জহুরুল এবং লিমন এর বিরুদ্ধে অন্যের জমি দখল ও সরকারি রাস্তা দখলের অভিযোগ রয়েছে।
এদিকে মানুষের মনে একটাই প্রশ্ন মেম্বার প্রার্থী হয়ে যদি এতো অনিয়ম দুর্নীতি করতে পারে, তাহলে মেম্বার নির্বাচিত হলে এলাকার কি অবস্থা করবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker