কুষ্টিয়া বার্তা

পাটিকাবাড়ীতে আবারো প্রার্থী হলেন জনপ্রিয় ইউপি সদস্য মিজানুর রহমান

নিজস্ব প্রতিনিধি : আসন্ন পাটিকাবাড়ী ইউপি নির্বাচনে আবারও ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে শেখ মিজানুর রহমানকে দেখতে চায় ওয়ার্ড বাসী। প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আছেন ইউনিয়ন যুবলীগের এ ত্যাগী নেতা । তিনি বর্তমান পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন ।

টানা দ্বিতীয় বারের মতো এই ওয়ার্ড থেকে জনগনের সমর্থন নিয়ে ইউপি সদস্য পদে লড়তে চান তিনি। ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, নির্বাচনকে ঘিরে মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যে মিজানুরের মত পরিক্ষিত সৎ ও যোগ্য মানুষকেই আবারও মেম্বার হিসেবে দেখতে চায় তারা। প্রকাশ্যে আলোচনা ছাড়াও মেম্বার হিসেবে দেখতে চেয়ে ব্যানার, ফেস্টুনও লাগিয়েছে ওয়ার্ড বাসী। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে এলাকায় তাকে উন্নয়নের জন্য নির্বাচনে মেম্বার হিসেবে দেখতে চেয়ে পোস্ট অব্যাহত রেখেছে তার কর্মী সমর্থকরা। এলাকার সম্ভ্রান্ত পরিবারের সদস্য হিসেবে তার শিক্ষা, রাজনৈতিক দর্শন ও মেধা দিয়ে ইতোমধ্যে এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। তিনি ওয়ার্ডটিকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গঠন করবেন বলেও ঘোষনা দিয়েছেন ।


তবে মানুষের জন্য সারাজীবন কাজ করার প্রতিদান হিসেবে তার প্রতিদ্বন্দী হিসেবে কোন প্রার্থী না থাকাই উচিত বলে মন্তব্য করেন সচেতন নাগরিক সমাজ। তিনি আবারো প্রার্থী হওয়ায় মানুষের মাঝে খুশির আমেজ বিরাজ করছে। ইতোপূর্বে করোনা মহামারির কারণে দেশব্যাপী লকডাউনে মিজান মেম্বার দুস্থ ও অসহায়, কর্মহীন মানুষের দ্বারপ্রান্তে গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত লাভ করেছেন। এই প্রার্থী জানান,‘বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে জ্ঞান হওয়ার পর থেকে আওয়ামী পরিবারের সাথে যুক্ত। সেই সাথে উন্নয়নের রুপকার কুষ্টিয়া সদর তিন আসনের সংসদ সদস্য জননেতা মাহাবুব উল আলম হানিফ এমপির হাতধরে পথচলা। দলের ও জনগণের চাহিদা অনুয়ায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই।

জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।’ তিনি আশাবাদ ব্যাক্ত করেন, জনগনের বিপুল সমর্থন নিয়ে এবারো তিনি নির্বাচিত হবেন। তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে এলাকার উন্নয়নের স্বার্থে এবারের নির্বাচনে আবারো ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে প্রার্থী হয়ে মাঠে নেমেছেন। তিনি নির্বাচিত হলে বরাবরের মতো সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ ৮ নং ওয়ার্ড তথা মাজিলাকে মডেল ওয়ার্ড হিসেবে গঠন করতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker