অপরাধসারাদেশ

ফুলছড়িতে ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার আসামি গ্রেফতার

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম আশিকুর রহমান রকি (২৯) হত্যা মামলার এজাহারভূক্ত আসামি মানিক মিয়াকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে র‍্যাব-১৩, সিপিসি-৩ (গাইবান্ধা) ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত মানিক মিয়া গাইবান্ধা সদরের পূর্বপাড়া এলাকার মৃত নবাব আলীর ছেলে।

এর আগে বৃহস্পতিবার সকালে র‍্যাব-১৩, সিপিসি-৩ (গাইবান্ধা) ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এজাহারভুক্ত অন্যতম আসামি মানিক মিয়াকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার নবিনগর এলাকা থেকে গ্রেফতার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১১ জুলাই রাত সাড়ে ৯ টার দিকে  ভিকটিম এইচ.এম আশিকুর রহমান রকি তার অসুস্থ মায়ের ওষুধ কিনে মোটরসাইকেল যোগে গাইবান্ধা থেকে বাড়িতে ফেরছিলেন। এসময় বালাশীঘাট সড়কে পৌঁছালে আসমিরা পূর্ব পরিকল্পিত ভাবে রকির গাড়ি গতিরোধ করে এবং লাঠি-ছোরা, চাইনিজ কুড়াল, লোহার রডদ্বারা মারাত্নকভাবে জখম করে।

ধৃত আসামি মানিক মিয়া রকিকে হত্যার উদ্দেশ্যে বুকের উপর উঠিয়া বসিয়া দুই হাত দিয়ে গলা টিপে শ্বাসরুদ্ধে হত্যার চেষ্টা করে। এমতাবস্থায় রকির চিৎকারে পথচারী লোকজন ছুটে আসলে আসামিরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। তখন আহত অবস্থায় এইচ.এম আশিকুর রহমান রকি’কে উদ্ধার হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এ ঘটনায় ঘটনায় নিহত রকির বড় ভাই বাদী হয়ে জড়িতদের বিরুদ্ধে গাইবান্ধা জেলার সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে প্রচার হলে দেশব্যাপী চাঞ্চল্যকর সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

Related Articles

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker